বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৩:২০ পূর্বাহ্ন

কত কঠোর হতে পারি ৭ তারিখের পর দেখবেন : শামীম ওসমান

কত কঠোর হতে পারি ৭ তারিখের পর দেখবেন : শামীম ওসমান

স্বদেশ ডেস্ক:

কত কঠোর হতে পারি ৭ তারিখের পর দেখবেন বলে মন্তব্য করে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেছেন, ওরা বাংলাদেশকে একটা কলোনি বানাতে চায়। এটা হবে না যতদিন শেখ হাসিনা আছেন। শেখ হাসিনা একজন হিমালয় পর্বত।

রোববার (১৯ নভেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে (নাসিক) ৮ নম্বর ওয়ার্ডে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বাংলাদেশ আজ বিশ্বের ৩৫তম অর্থনীতিতে। পদ্মা সেতু নিয়ে দুর্নীতির অভিযোগ করল বিশ্বব্যাংকে। সিঙ্গাপুরের আদালতে, নেত্রী বলল আয়, প্রমাণ কর। সেটা আজ মিথ্যা প্রমাণিত হয়েছে। অবশ্য এটা ভালই হয়েছে, তিনি নিজের টাকায় পদ্মা সেতু করেছেন। আজ বড় বড় মেগা প্রজেক্টগুলো হচ্ছে।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী সাচ্চা মুসলমান। তিনি ফিলিস্তিনের ঘটনার প্রতিবাদ করেছেন। তিনি জাতীয় শোক ঘোষণা করেছেন, আমেরিকার এম্বেসির পতাকাও অর্ধনমিত রাখতে হয়েছে। আমেরিকা ফিলিস্তিন ইস্যুতে কথা বলে না কেন। ফখরুল ফিলিস্তিন ইস্যুতে তারেক রহমানকে বলল আমাদের প্রতিবাদ করা উচিত। তখন তারেক রহমান বলেছে ফখরুল সাহেব চুপ থাকেন! কেন, ওদের বিদেশী প্রভুরা রাগ করবে। আমাকে মানুষের ঘরে যাওয়ার সুযোগ করে দিয়েন। এত মানুষ আমার ভাল লাগে না। আমি মানুষের মনের ভেতর জায়গা করতে চাই। উন্নয়ন প্রজেক্ট আমি আনতে পারব, তবে একটা জিনিস পারব না। সেটা হল মাদক ও সন্ত্রাস। আমাদেরও খারাপ লোক আছে। এবার আর কাউকে ছাড় দেব না। আমি আল্লাহর ঘরে গিয়ে ওয়াদা করেছি চেষ্টা করব, তবে আমি একা পারব না। আপনাদের সকলকে নিয়ে ভালো মানুষগুলোকে নিয়ে মাদক সমস্যা নির্মূল করতে চাই।

তিনি বলেন, আমাকে হয়ত মারার চেষ্টা করছে। শামীম ওসমান মৃত্যুকে ভয় করে না। আমরা তো ১৬ জুন মারা গেছি। সুতরাং এ সকল খারাপ কাজ যারা করে তারা আর ছাড় পাবে না। শেখ হাসিনা কত কঠোর হতে পারে, আমরা কত কঠোর হতে পারি সেটা ৭ তারিখের পর দেখবেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877